অবশেষে করোনা থেকে মুক্তি পাওলো দিবালার

0
77

অবশেষে করোনা থেকে রেহাই পেলেন জুভেন্টাসের আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালা। দেড় মাস পর পুরোপুরি জীবনঘাতী এ ভাইরাস থেকে মুক্ত হলেন তিনি।

গতকাল বুধবার সোশ্যাল মিডিয়ায় এ সুসংবাদ দিয়েছেন খোদ দিবালাই। বাইরের খোলা পরিবেশে তোলা নিজের একটি ছবি ব্যক্তিগত ফেসবুক পেজে পোস্ট করে তিনি লেখেন– আমার চেহারাই সবকিছু পরিষ্কার করে বলে দিচ্ছে। আমি এখন পুরোপুরি কোভিড-১৯ মুক্ত।

এক বিবৃতিতে জুভেন্টাস জানিয়েছে, দিবালাকে আর কোয়ারেন্টিনে থাকতে হবে না। সে এখন পুরোপুরি করোনামুক্ত। প্রটোকল অনুসারে ভাইরাসের জন্য ডায়াগনস্টিক টেস্টের ডাবল চেক হয়েছে ও। দুবারই নেগেটিভ এসেছে। সুতরাং এ ফরোয়ার্ড সুস্থ হয়ে উঠেছে। আর তাকে হোম আইসোলেশনে থাকতে হবে না।

গেল ২১ মার্চ দিবালার শরীরে প্রথম করোনা ধরা পড়ে। এর পর যেন প্রাণঘাতী এ ভাইরাস পেয়ে বসেছিল তাকে। সুস্থই হচ্ছিলেন না তিনি। গেল ছয় সপ্তাহে চারবার টেস্ট করান ২৬ বছর বয়সী ফুটবলার। প্রতিবারই পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে।

এরই মধ্যে করোনা আতঙ্ক কাটিয়ে গেল মঙ্গলবার থেকে অনুশীলন শুরু করেছেন জুভেন্টাসের ফুটবলাররা। সামাজিক দূরত্ব মেনে আলাদাভাবে অনুশীলন করছেন তারা। প্র্যাকটিস সেশনে অংশ নেয়ার জন্য মুখিয়ে আছেন দিবালা।

উল্লেখ্য, একই সময়ে তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনিও করোনা আক্রান্ত হন। তিনিও সুস্থ হয়েছেন।

তথ্যসূত্র: গোল ডটকম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here